স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় - বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল

প্রিয় পাঠকগণ, বর্তমান সময়ে বেশিরভাগ পুরুষ জানে না স্ত্রীকে কিভাবে যৌন সুখ দিতে হয়। তাই আজকে এই পোস্টের স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় ও বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল সম্পর্কে জানাবো। আমাদের দেশে শতকরা ৮০ পার্সেন্ট পুরুষ জানে না সহবাসের সময় স্ত্রীকে কিভাবে দ্রুত যৌন তৃপ্তি দেওয়া যায়। তাহলে চলুন স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার বিষয়টি কৌশল জেনে নিই।

স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় - বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল

এখনকার সময়ে অনেক পুরুষ স্ত্রীর সঙ্গে অধিক সময় সহবাস করতে পারে না। এবং কিভাবে স্ত্রী সহবাস করলে স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়া যায় সে সম্পর্কে সঠিক পদ্ধতি জানেনা। এজন্য মহিলাদের যখন যৌন উত্তেজনা শুরু হতে থাকে ঠিক তখনই পুরুষের সেক্স পাওয়ার কমে যায়। তাহলে দেরি না করে চলুন স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় ও বিছানায় স্ত্রীকে দ্রুত মুক্তিযুদ্ধ করার কৌশল জেনে নিই।

পোস্ট সূচীপত্রঃ স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় - বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল

নারীর যৌন আকাঙ্ক্ষা

পৃথিবীতে যৌন ক্রিয়া সম্পর্কে প্রাপ্তবয়স্কদের প্রায়ই বেশিরভাগই কিছু না কিছু জেনে থাকে। কিন্তু যৌনক্রিয়ার কারণ সম্পর্কে সাধারণ একটি প্রশ্ন মাথায় ঘুরপাক খায়। আর আমরা এটি অবশ্যই জানি যে যৌন চাহিদা এটা হল মানুষের জৈবিক একটি চাহিদা। বিশেষ এক গবেষণায় দেখা গিয়েছে যে, পুরুষের চেয়ে নারীর যৌন চাহিদা অনেক বেশি। এবং তারা যৌন চাহিদা পূরণের জন্য বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে থাকে।

আরো পড়ুনঃ হস্তমৈথুন থেকে বাঁচার উপায় কি - হস্তমৈথুনের প্রাকৃতিক চিকিৎসা জেনে নিন

বিশ্বে নারীরা যৌন চাহিদা মিটানোর জন্য বিভিন্ন মাধ্যম বেছে নিয়েছে। নারীর যৌন আকাঙ্ক্ষা পূরণের জন্য ভালোবাসায় পাগল হয়ে এবং তার প্রতি তীব্র আকর্ষণ থেকে যৌন মিলনে লিপ্ত হয়। আগে একটি প্রচলিত ধারণা ছিল যে, মেয়েরা যৌনক্রিয়ায় মিলিত হয় ভালোবাসার টান থেকেই ভালোবাসার টান ছাড়া পুরুষের সাথে যৌন মিলনে আগ্রহী হয় না নারী।

কিন্তু এখনকার গবেষণা তা ভুল প্রমাণিত করেছে, কারণ এতে দেখা গিয়েছে যে বেশিরভাগ নারীরাই কোন ধরনের রোমান্টিক প্রেমের সম্পর্ক ছাড়াই শুধুমাত্র ইন্দ্রিয় চাহিদা পূরণের জন্য তাদের প্রেমিকদের সাথে যৌন মিলনে লিপ্ত হচ্ছে। আর এই জন্য নারীদেরকে সঠিকভাবে তৃপ্তি না দিলে তারা সুখী হয় না। আর এই যেন পুরুষদের উচিত আগে থেকেই স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় সম্পর্কে অবগত হওয়া। স্ত্রীকে দ্রুত তৃপ্তি দিতে হলে অবশ্যই আপনাকে কিছু বিভিন্ন কৌশল অবলম্বন করতে হবে। তাহলে স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় সমূহ গুলো দেখে নেওয়া যাক-

শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ চুম্বন করা

মেয়েদের যৌন উত্তেজনা বাড়ানোর প্রধান মাধ্যম হল শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ চুম্বন করা। এর ফলে মেয়েরা অল্পতেই উত্তেজিত হয়ে যায়। তাই স্ত্রী সহবাসের আগে অবশ্যই আপনাকে আপনার স্ত্রীর বিভিন্ন স্থানে স্পর্শ বা চুম্বন করতে হবে। উদাহরণস্বরূপ যেসব স্থানে চুম্বন করবেন তা হলোঃ মেয়েদের কপালে, চোখে, নাকে, গালে, ঠোঁটে, গলায়, হাতে, ঘাড়ে, পিঠে, এছাড়া উরুতে আর এইসব জায়গায় স্পর্শ বা চুম্বন করলে আপনার স্ত্রী অল্পতেই উত্তেজিত হবে

আরো পড়ুনঃ যৌন শক্তি বাড়ানোর প্রাকৃতিক উপায় - যৌনশক্তি বৃদ্ধির ১০ উপায়

আপনি যদি আপনার স্ত্রীকে দ্রুত তৃপ্তি দিতে চান তাহলে চুম্বনের পাশাপাশি বিভিন্ন স্থানে স্পর্শ করতে হবে। যেমন ঠোঁটে, গালে, নাভিতে, গলাতে, কানে এইসব স্থানে স্পর্শ করার ফলে আপনার স্ত্রী এক অন্যরকম উত্তেজিত হয়ে যাবে। এরপরে আপনার স্ত্রীর উরুতে চুম্বন করেন বা স্পর্শ করেন তাহলে আপনি দ্রুত আপনার স্ত্রীকে উত্তেজিত করতে সক্ষম হবেন।

স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায়

দাম্পত্য জীবন সুখময় করতে অবশ্যই স্বামী স্ত্রীর মধ্যে যৌনতৃপ্তি থাকা প্রয়োজন। কারণ একজন নারী তার সঙ্গীর কাছে তৃপ্তি না পেলে সম্পর্কটা ফিকে হয়ে যায়। আর এই জন্য স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার জন্য কিছু কৌশল জেনে নিতে হয়। অনেক পুরুষ রয়েছে যারা স্ত্রীকে যৌনতৃপ্তি দিতে না পারার কারণে দাম্পত্য জীবনে কলহ দেখা যায়। আসুন স্ত্রীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায় জেনে নিই।

১. আপনার সঙ্গিনীর স্পর্শকাতর স্থানে আলিঙ্গন করতে হবে, এবং গাল, গলা, ঠোঁট, কান এমন স্থানে ঘন ঘন চুম্বন করতে হবে। এবং আপনার সঙ্গে নিয়ে ঘাড়ের কাছে নিঃশ্বাসের শব্দ ফেলুন তাহলে আপনার সঙ্গিনী এক অন্যরকম উত্তেজিত হবে

২. আপনার স্ত্রীর উরুতে ঘর্ষণ করুন

৩. নারীর যোনিতে আঙ্গুল প্রবেশ করিয়ে ঘর্ষণ করুন

৪. স্ত্রী সহবাসের সময় স্ত্রীকে আনন্দ দেয়ার জন্য স্তনে হালকা করে চাপ দিন এবং ঠোঁটে কিস করুন।

৫. স্ত্রী যেভাবে যৌন সম্পর্কে মিলিত হতে চাই সেই ভাবে করতে হবে

৬. এবং সহবাসের পূর্বে অবশ্যই কাম রস বের হওয়া জরুরী

বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল

মানুষ মাত্রই যেমন তার কিছু গোপন ইচ্ছা থাকে তেমনি কিছু গোপন চাওয়া পাওয়া থাকে। আর এই জন্য বিছানায় স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার কৌশল আপনাকে নিজে থেকে জানতে হবে কেননা আপনি যদি স্ত্রীকে যৌন সুখ দিতে ব্যর্থ হন তাহলে আপনার সঙ্গিনী যৌন সহবাস করতে অনীহা প্রকাশ করবে বা সহবাসের ইচ্ছাটা হারিয়ে ফেলবে। এজন্য অবশ্যই আপনাকে বিভিন্ন কৌশল অবলম্বন করতে হবে তাহলে বিছানাতে স্ত্রীকে চরম সুখ দিতে পারবেন।

আরো পড়ুনঃ ইসলামে সহবাসের নিয়ম - যেসব রাতে সহবাস করা উচিত নয়

স্ত্রীকে সুখে রাখতে হলে অবশ্যই আপনাকে স্ত্রীর প্রতি অধিক ভালবাসা দেখাতে হবে। এবং দুইজনার বোঝাপড়ার সম্পর্কটা গভীরভাবে গড়ে তুলতে হবে। প্রতিটি নারীর জীবনে যৌন তৃপ্তি যায়। আর এজন্য পুরুষদের উচিত নারীর মনকে জয় করা। আপনার সঙ্গিনী কোন কোন বিষয়ে আগ্রহী এবং কোন বিষয়ে আগ্রহী না সেগুলো জেনে দাম্পত্য জীবন সুখময় করতে হবে।

যেভাবে বুঝবেন আপনার সঙ্গিনী যৌনতৃপ্তি পেয়েছে কিনা ?

আমরা স্ত্রী সহবাসের পর অনেক সময় দুশ্চিন্তায় ভোগতে থাকে, কারণ পুরুষদের মনে একটা প্রশ্ন জাগে যে আমি কি স্ত্রীকে পরিপূর্ণ যৌন সুখ দিতে পেরেছি? বা আমার স্ত্রী পরিপূর্ন যৌন সুখ পেয়েছে। যারা এমন প্রশ্ন মনের মধ্যে ঘুরপাক খায় কিন্তু সঠিক উত্তর পাই না তাদের জন্য আজকের এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা এই পোস্টে আপনার স্ত্রী যৌন সুখ পেয়েছে কিনা তার উপায় জানাবো। যেভাবে বুঝবেন আপনার সঙ্গিনী যৌন তৃপ্তি পেয়েছে কিনা। সহবাসের পর আপনার স্ত্রী যদি পরিপূর্ণ তৃপ্তি পেয়ে থাকে তাহলে এই লক্ষণগুলো অবশ্যই দেখতে ও বুঝতে পারবেন। আর যদি পরিপূর্ণ যৌনতৃপ্তি পেয়ে না থাকে তাহলে এই লক্ষণগুলো দেখা যাবে না। তাহলে চলুন পরিপূর্ণ যৌন তৃপ্তি পাওয়ার লক্ষণ গুলো দেখে নিই

১. যৌন মিলনের পর পরিপূর্ণ তৃপ্তি পেলে অবশ্যই আপনার স্ত্রীর দেহ ও শরীর নুইয়ে পড়বে

২. নারীর সাড়া দেহ বিছানায় লেলিয়ে দিবে

৩. সহবাসের পর আপনার স্ত্রী আপনাকে জোর করে বুকে জড়িয়ে রাখতে চাইবে

৪. যৌন তৃপ্তির সুখে চোখ বুজে যাবে

৫. প্রশান্তির পরিপূর্ণ আবেগে স্বামীকে গভীরভাবে চুম্বন করবে

৬. দ্রুত নিঃশ্বাস ও হিৎস্পন্দন হতে থাকবে

৭. গোপনাঙ্গ থেকে রসস্রাব নির্গত হবে

৮. সারাটা দেহ অবসাদ চলে আসবে

৯. সবশেষে স্বামীর শরীরে দেহ লেলিয়ে দিবে

সর্বশেষ কথা

আজকের এই পোস্টটি পড়ে আপনি যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। এবং নতুন নতুন পোস্ট পেতে আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করবেন। কেননা আমাদের এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের ব্লগ পোস্ট লিখা হয়। যেমনঃ শিক্ষা, তথ্য প্রযুক্তির, কৃষি, ইসলামিক পোস্ট, রাজনীতি, চাকরি, খেলাধুলা, বিনোদন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক পোস্ট করা হয়। এজন্য আপনাদের প্রয়োজনীয় প্রশ্নগুলো আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানান, তাহলে আপনাদের সকল প্রশ্ন নিয়ে পরবর্তীতে নতুন নতুন আর্টিকেল লেখা হবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নিউ বাংলা আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url