মেয়ে পটানোর সেরা কিছু টিপস সম্পর্কে বিস্তারিত জানুন

বর্তমান সময়ে মেয়ে পটানোর সেরা কিছু টিপস আপনাদের মাঝে উপস্থাপন করব। অনেক ছেলে-মেয়ে আছে যারা অল্প বয়সে প্রেম করতে চাই কিন্তু মেয়ে পটানোর সেরা কিছু টিপস সম্পর্কে না জানার কারণে ব্যর্থ হয়। আর এই জন্য আজকে আমরা জানব কিভাবে সহজেই মেয়ে পটানো যায়।

মেয়ে পটানোর সেরা কিছু টিপস সম্পর্কে বিস্তারিত জানুন

মেয়ে পটাতে হলে অবশ্যই আপনাকে কিছু কৌশল অবলম্বন করতে হবে যা থেকে সেই নারী বুঝতে পারে যে আপনি তাকে আপনার প্রেমের ফাঁদে ফেলতে যাচ্ছেন। কোন মেয়েকে পটানোর কথা ভাবার আগে অবশ্যই আপনাকে এটা ভাবতে হবে যে কিভাবে তাকে আপনার প্রতি আকৃষ্ট করবেন।

মেয়ে পটানোর সেরা কিছু টিপস

মেয়ে পটাতে হলে অবশ্যই আপনাকে সর্বপ্রথম আপনার কথা বলার সুন্দর কৌশল অবলম্বন করতে হবে। সুন্দর ভঙ্গিতে মেয়েটির সঙ্গে বারবার কথা বলার চেষ্টা করুন। কথা বলার সময় শুরুতেই ভালোবাসার কথা জানাতে যাবেন না প্রথমে আপনাকে অন্য কথা দিয়ে শুরু করতে হবে এবং কয়েক মিনিট যাবার পরে আপনি আপনার মনের কথা ব্যক্ত করবেন। আপনি যে পর্যায়ে বা যেই পরিস্থিতিতেই থাকেন না কেন যদি আপনি কোন মেয়েকে আপনার প্রতি আকৃষ্ট করতে চান তাহলে অবশ্যই মেয়ের সামনে গেলে গোছালো ভাবে যেতে হবে। তবে অনেকেই আছে যারা অগোছালো ছেলেদেরকে বেশি পছন্দ করে থাকে।

আপনি যখন কথা বলবেন তখন চুলগুলো এলোমেলো রাখবেন না সুন্দর পরিপাটি রাখবেন। এর কারণ হলো এলোমেলো চুল পৃথিবীর কোন মানুষকে কোনভাবে ভালো দেখায় না। আপনি যাকে আপনার প্রতি আকৃষ্ট করতে চাচ্ছেন তার সামনে কখনোই ময়লা পোশাক পড়ে যাবেন না। সুন্দর কথা বলার বাচনভঙ্গি তৈরি করুন। এবং এই সুন্দর করে কথা বলার জন্য আপনাকে নতুন করে আর কোন ভাষাস্বীকার দরকার হবে না শুধু নিজের ভাষাকে সুন্দরভাবে ব্যবহার করতে জানলেই হবে। আপনি যাকে ভালবাসতে চান সেই পছন্দের মানুষের প্রতি একটু যত্নশীল হতে হবে কারণ মেয়েরা সব সময় চাই তার পছন্দের মানুষটি যেন তার প্রতি অনেক বেশি কেয়ারিং হয়। এবং সব সময় মেয়েদেরকে সম্মান করতে শিখুন আপনার পছন্দের মানুষকে গুরুত্ব দিন তাহলে দেখবেন দিন দিন আপনার প্রতি সেই মেয়েটি আকৃষ্ট হতে শুরু করেছে।

মেয়ে পটানোর সহজ উপায়

আমরা জানি ভালোবাসা হলো একটি পবিত্র অনুভূতি। আর একজন পুরুষ চাই একজন নারীর ভালোবাসা। কেউ কখনো একাকীত্ব থাকতে পারে না। বেশিরভাগ ক্ষেত্রে পুরুষের জীবনে নারীর অভাব স্পষ্ট লক্ষণীয়। কেবল একজন নারী পারে তার ভালোবাসা দিয়ে পুরুষের জীবনকে ভরিয়ে দিতে। এজন্য পুরুষের জীবনে নারীর প্রয়োজনীয়তা অতুলনীয়। আমরা মেয়ে পটানোর সেরা কিছু টিপস সম্পর্কে জেনেছি এখন মেয়ে পটানোর সহজ কিছু উপায় জানব।

১. অনেকেই আছে প্রথম দেখায় ভালো লেগে যায় আর তখন আপনার উচিত হবে প্রথম দেখায় বেশি খোলাখুলি কথা না বলা। প্রয়োজন এর তুলনায় অনেক কম কথা বলবেন। যখন আপনি বেশি কথা বলবেন তখন হয়তো মেয়েটি আপনাকে বাচাল ভাবে তাই যথাযথ কথা বলুন।

২. মেয়েটির সাথে কথা বলতে বলতে তার প্রশংসা করুন এবং এমন প্রশংসা করুন যে প্রশংসা শুনে সে খুশি হয়। তবে এক্ষেত্রে খেয়াল রাখতে হবে কোন মিথ্যা প্রশংসা করা থেকে বিরত থাকতে হবে।

আরো পড়ুনঃ ভালোবাসার ছন্দ - ভালোবাসার এসএমএস - রোমান্টিক প্রেমের ছন্দ ২০২৩

৩. আপনার উচিত হবে প্রথম দেখাতে ছোট ছোট কিছু উপহার গিফট করা। এর কারণ হলো মেয়েরা সব সময় অনেক দামি গিফটের চেয়ে ছোট ছোট উপহার বেশি পছন্দ করে এবং এর গুরুত্ব অনেক বেশি দেয়। আর এ সকল উপহারের মধ্যে আপনি মাঝে মাঝে গোলাপ ফুল, রজনীগন্ধা ফুল, বেলি ফুল দিতে পারেন।

৪. আপনি মেয়েটির সাথে কথা বলুন এবং মেয়েটির জীবনে ঘটে যাওয়া সকল সুখ দুঃখের কথা জানতে চান। এবং তাকে শত কথার মাধ্যমে বোঝাতে চেষ্টা করুন যে আপনি তার পাশে সদা সর্বদা আছেন। এবং আপনিও চাইলে আপনার জীবনে ঘটে যাওয়া সকল কিছু তার সাথে শেয়ার করতে পারেন এবং সেই সময় আপনি কিভাবে পার করেছেন সেগুলো তার সাথে শেয়ার করলে সে আপনাকে অনেকটা ভরসা করবে।

৫. অনেক মেয়েরা আছে গোছালো ছেলেদের পছন্দ করে আবার কিছু কিছু মেয়েরা আছে যারা অগোছালো এলোমেলো ছেলেদের পছন্দ করে থাকে। তাই আপনি চাইলে অগোছালোভাবে তার সামনে উপস্থিত হতে পারেন। তাই বলে কোন ছেড়া ফাটা বা ময়লা কিছু পরিহার করা যাবে না। সুন্দর সুগন্ধিযুক্ত পারফিউম ব্যবহার করে যাওয়া। তাহলে মেয়েরা বেশি ইমপ্রেস হবে

৬. অনেক মেয়েরা আছে যারা অনেক বেশি রাগী ঝগড়াটে বা আহ্লাদ রয়েছে। তাদের ক্ষেত্রে আপনি চাইলে ফর্মুলা চেঞ্জ করতে পারেন আর সেই ফর্মুলা টা হলঃ আপনি তার সামনে গিয়ে তাকে এভোয়েড করার চেষ্টা করুন এবং অন্য মেয়ের সাথে বেশি টাইম এক্সপ্লেন করুন তাহলে দেখবেন কাজ হয়ে যাবে। কারণ তখন মেয়েটি ভেতরে ভেতরে জ্বলবে এবং অতি সহজেই সে আপনার প্রতি আকৃষ্ট ভাবে এবং সে এসে নিজেই আপনাকে ওর মনের কথা জানাবে।

৭. তার থেকে কৌশলে নাম্বার নিন এবং প্রতিনিয়ত তার খোঁজখবর নিতে থাকুন এবং মেসেজ করুন সে কি করছে কোথায় যাচ্ছে কি খাচ্ছে এই সবকিছু। এবং তার কাছে জানতে চাইবেন সে কোথায় গেছে রাস্তায় কোন অসুবিধার মধ্যে পড়েছে কিনা সে সম্পর্কে জানুন কোন অসুবিধাই পড়লে তাকে নিতে যান তার কোন জরুরী বিষয় প্রয়োজন আছে কিনা সেই সম্পর্কে জানতে চান।

অতএব এই সকল কৌশল অবলম্বন করার ফলে খুব সহজেই আপনি আপনার কাঙ্খিত ফলাফল পেয়ে যাবেন। তার হ্যা তে হ্যা বলুন এবং না তে না বলুন। কিন্তু সে কোন ভুল রাস্তার দিকে ধাবিত হচ্ছে কিনা সেটা শুধরে নিয়ে সঠিক পথে নিয়ে আসন। আর এভাবেই আপনি আপনার মনের মানুষকে জয় করতে পারবেন।

মেয়ে পটানোর মেসেজ

>> আপনি কখনো কোন মেয়েকে আপনার মনের কথা ঝটপট বলতে যাবেন না এতে তার আপনার প্রতি অবহেলা চলে আসতে পারে

>> মেয়েরা সবসময় বিপরীত দিকে আকর্ষণ বেশি হয় আপনি যত মেয়েদের এড়িয়ে চলবেন তত তারা আপনার দিকে আগ্রসর হবে

>> আপনি কখনোই মেয়েদের নামে খারাপ কিছু বলবেন না বিশেষ করে আপনি যাকে পছন্দ করেন

>> মেয়েদের প্রশংসা করতে শিখুন এতে আপনার সঙ্গের মন সহজেই পেতে পারবেন

>> আপনি যাকে আপনার মনের মানুষ বানাতে চান তাকে প্রথমে নানান রকম কৌশলে বোঝাতে চেষ্টা করুন এবং আপনার সঙ্গী কি কি পছন্দ করে আর কি অপছন্দ করে সেগুলো সম্পর্কে জেনে নিন

>> আপনি যাকে ভালোবাসেন বা মনের মানুষ করতে চাচ্ছেন তার সাথে কথা বলার সময় অবশ্যই মুখে হাসি রেখে কথা বলবেন

>> আপনি কখন কোথায় কি করছেন তার সাথে শেয়ার করুন এতে মেয়েটি আপনাকে সৎ ভাবতে শুরু করবে

>> আপনি আপনার প্রিয়তমার দুর্বলতার কথা বলে রাগাবেন না কারণ এটা মেয়েরা অপছন্দ করে।

>> আপনাদের একটা কথা বলবো কেবল যৌনতার জন্য সম্পর্ক কিনা ভেবে দেখুন কেবল যৌনতার জন্য প্রেম হলে তার কোন ভবিষ্যৎ হয় না কখনোই না এ কথাটা অবশ্যই আপনাদের মাথায় রাখতে হবে

>> আপনি যদি রাগী হয়ে থাকেন তাহলে রাতে আড়াল করে রাখুন এবং মেয়েদের প্রতি ভালোবাসাটা একটু বেশি দেখান

>> ভালোবাসার প্রথম শর্ত হলো প্রিয় মানুষটার কাছে সৎ থাকা। তার কাছে কখনোই কোন কিছু গোপন রাখা যাবে না এজন্য আপনারও উচিত কোন কিছু গোপন না রাখা। তার সাথে সব সময় সকল কিছু শেয়ার করার চেষ্টা করুন

>> এবং সে কি জানতে চাই সেদিকে খেয়াল রাখুন এতে আপনার প্রতি তার মনোযোগ বাড়বে। এবং এটির দ্বারা তার মন পাওয়া আপনার জন্য সহজ হবে।

>> নিজের পরিবারের সম্পর্কের সাথে তার সামনে খোলামেলা আলোচনা করুন এতে মেয়েরা নিজেদের অনেকটা নিরাপদ মনে করবে আপনাকে সৎ ভাবে এবং আপনার প্রতি সে অত্যন্ত দুর্বল হবে

>> ফেলে আসা জীবনের সকল প্রেমময় স্মৃতিগুলো আপনার প্রিয়তমার সাথে শেয়ার করা থেকে বিরত থাকুন, তবে কখনো যদি সে জানতে চাই তাহলে বলতে পারেন

>> আপনি যখন আপনার সঙ্গির সাথে কথা বলবেন তখন তার চোখের দিকে তাকিয়ে আবেগ প্রকাশ করে কথা বলুন এতে মেয়েরা অত্যন্ত খুশি হয় এবং আপনার প্রতি ভালোবাসাটা দিন দিন বৃদ্ধি পাবে

>> একটা বিষয় খেয়াল রাখতে হবে কখনোই প্রিয়তমার সঙ্গে অন্য কোন মেয়ের তুলনা করা যাবে না কারণ কোন নারী চাইনা সে অন্য কোন নারীর সাথে তুলনা হোক

>>> আপনি আপনার প্রেমিকার বিশ্বাস কখনো আঘাত করবেন না তার নিজস্ব চিন্তা ও চেতনাকে সম্মান করতে শিখুন

>> আপনি আপনার প্রিয়তমার শরীরের মোহে না পড়ে তার মনের দিকে বেশি গুরুত্ব দেন। শরীর বৃত্তীয় ভালবাসা কখনোই দীর্ঘস্থায়ী হয় না। ভালোবাসতে হবে মন থেকে তাহলে পরবর্তী সময়ে শরীর ও মন দুটোই পাওয়া যাবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নিউ বাংলা আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url